ব্যবসা প্রসারে ডিজিটাল মার্কেটিং সেবা দিচ্ছে ‘রেড ক্যানভাস’

তথ্যপ্রযুক্তির এই যুগে ব্যবসার আয়তন বৃদ্ধি করতে অতুলনীয়ভাবে কাজ করছে ডিজিটাল মাধ্যমসমূহ। ডিজিটাল মার্কেটিং হচ্ছে ইলেকট্রনিক মিডিয়ার এক বা একাধিক প্ল্যাটফর্মের মাধ্যমে পণ্য বা ব্র্যান্ডের প্রচার।

ডিজিটাল মার্কেটিংয়ে সবচাইতে বেশি এবং খুব সহজে ক্রেতার কাছে পণ্যের প্রচার করা ছাড়াও সবচাইতে বেশি ব্যবসায়িক সফলতা পাওয়া যায়। তাই অনলাইন ব্যবসায়িরাতো বটেই, অফলাইন ব্যবসায়ীরাও এখন ঝুঁকে পড়েছে ডিজিটাল মার্কেটিংয়ের দিকে।

দেশে ব্যবসার প্রসারে দীর্ঘদিন ধরে কাজ করছে ডিজিটাল এজেন্সি ‘রেড ক্যানভাস লিমিটেড।’ ব্যবসা প্রসারে ডিজিটাল প্রমোশনাল কন্টেন্ট ও ডিজিটাল মার্কেটিং সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

রেড ক্যানভাস লিমিটেডের সিইও ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমান বলেন, ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে সেবা, পণ্য, প্রতিষ্ঠান বা ব্র্যান্ডের প্রচারণা করা সম্ভব খুব সহজেই। আমরা সেই কাজটিই করছি।

তিনি আরো বলেন, ফার্মাসিটিক্যাল প্রডাক্ট অ্যাকশন অফ মেকানিজমে আমরা খুবই দক্ষ। পাশাপাশি আমাদের রয়েছে আরএমজি ফ্যাক্টরি প্রোফাইল। ওয়ালটন, রেনাটা লিমিডেট, রেডিয়েন্ট নিউট্রপিটার লিমিটেড, আরলা ফুড, পিকাবো, ইভ্যালিসহ দেশ এবং দেশের বাহিরের অনেক প্রতিষ্ঠানের সেবা আমরা দিচ্ছি।

প্রতিষ্ঠানটির রয়েছে এক ঝাঁক তরুণ মেধাবী ক্রিয়েটিভ ডিজাইনার, ডিরেক্টর, কন্টেন্ট রাইটার ও গুগল সার্টিফাইড ডিজিটাল মার্কেটার। ২ডি-৩ডি অ্যানিমেশন, প্রমোশনাল কন্টেন্ট, ওভিসি, টিভিসি, প্যান্ট কোড ডকুমেন্টারি ও কন্টেন্ট তৈরিতে বিশ্বমানের সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ রেড ক্যানভাস লিমিটেড।

 ফাইন্যান্স এশিয়ার পুরস্কার পেয়েছে সিটি ব্যাংক
ফাইন্যান্স এশিয়ার পুরস্কার পেয়েছে সিটি ব্যাংক
Arrow