Brand Practitioners Logo
Walton is a Bangladeshi conglomerate based in Gazipur, Bangladesh
Let’s talk! 01611300003

ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক

দেশের বহুল জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’র ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে শীর্ষ বিজ্ঞাপনি সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার। গত শুক্রবার (৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ইভ্যালি এবং এশিয়াটিকের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়েছে। ইভ্যালির পক্ষে চেয়ারম্যান শামীমা নাসরিন এবং গ্রুপ এম বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোরশেদ আলম চুক্তিতে সই করেছেন।

চুক্তি সই অনুষ্ঠানে ইভ্যালির এমডি ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসাইন এবং এশিয়াটিক থ্রি সিক্সটি-এর গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক ইরেশ যাকেরসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে এশিয়াটিক মাইন্ডশেয়ার বিশ্বমানের দক্ষতা নিয়ে এদেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর অগ্রযাত্রার সঙ্গী হয়ে আছে। সেই এশিয়াটিকের সঙ্গী হতে পেরে ইভ্যালি আনন্দিত।

ইভ্যালি বিশ্বাস করে, এশিয়াটিকের হাত ধরে ইভ্যালি শুধু দেশেই না বরং দেশের বাইরেও নিজেদের ব্র্যান্ড ইমেজ তৈরির মাধ্যমে বিশ্ববাজারে বাংলাদেশের সুনাম আরও বৃদ্ধি করবে।

প্রসঙ্গত, ২০০১ সালের জুনে এশিয়াটিক মাইন্ডশেয়ার যৌথ উদ্যোগ হিসেবে মাইন্ডশেয়ার ওয়ার্ল্ড এবং এশিয়াটিক এমসিএল এর হাত ধরে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সময়ের সঙ্গে সঙ্গে দেশের একের পর এক ব্র্যান্ডকে কমিউনিকেশন এবং মিডিয়া সংক্রান্ত সেবা প্রদানের মাধ্যমে একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত মার্কেটিং এজেন্সি হিসেবে নিজের শক্ত অবস্থান নিশ্চিত করেছে এশিয়াটিক।

অন্যদিকে, ২০১৮ সালের ডিসেম্বরে দেশীয় অনলাইন মার্কেটপ্লেস হিসেবে যাত্রা শুরুর পর দ্রুতই দেশের সাধারণ গ্রাহক ও ভোক্তা শ্রেণির স্বপ্নপূরণের আরেক নাম হয়ে ওঠে ইভ্যালি।

Arrow