Brand Practitioners Logo
Walton is a Bangladeshi conglomerate based in Gazipur, Bangladesh
Let’s talk! 01611300003

সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট সুবিধা দিচ্ছে ‘উপায়’

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ব্যাংকিং সাবসিডিয়ারি ‘উপায়’ দিয়ে প্রতি হাজারে মাত্র ৮ টাকা খরচে ক্যাশ আউট করা যাচ্ছে এটিএম বুথ থেকে। সরকারি কর এবং ভ্যাটসহ মোবাইল ব্যাংকিং থেকে এটিএমে এটিই হচ্ছে বাজারের সবচেয়ে কম রেট।

সারা দেশে ইউসিবিএল-এর ৫০০টিরও বেশি এটিএম বুথ থেকে উপায়-এর গ্রাহকরা তাঁদের অ্যাকাউন্টে রক্ষিত টাকা ‘উপায়’ অ্যাপ ব্যবহার করে উত্তোলন করতে পারবেন।

এ প্রসঙ্গে উপায়-এর ব্যবস্থাপনা পরিচালক সাইদুল হক খন্দকার বলেন, ‘যাত্রা শুরুর অল্পদিনের মধ্যেই ‘উপায়’ নানা রকম প্রডাক্ট নিয়ে এসেছে, যার বেশিরভাগই বাজারের সবচেয়ে কম খরচে দিচ্ছি। এর মধ্যে এটিএম থেকে টাকা উত্তোলনের খরচ অন্যতম।’

সাইদুল খন্দকার আরও বলেন, এজেন্ট পয়েন্টেও ‘উপায়’ দিচ্ছে সবচেয়ে কম খরচে ক্যাশ আউট করার সুবিধা। ইউএসএসডি ব্যবহারকারীরা এজেন্ট পয়েন্ট হতে প্রতি হাজারে মাত্র ১৪ টাকায় ক্যাশ আউট করতে পারছেন।

গত ১৭ মার্চ যাত্রা শুরু করা উপায়-এর রয়েছে দেশব্যাপী এজেন্ট ও মার্চেন্ট নেটওয়ার্ক। উপায়-এর মাধ্যমে মোবাইলে টাকা লেনদেন, ইউটিলিটি বিল পেমেন্ট, কেনাকাটার মুল্য পরিশোধ, রেমিট্যান্স গ্রহণ, বেতন প্রদান, এয়ারটাইম কেনা, সরকারের বিভিন্ন ভাতা প্রদান, ইন্ডিয়ান ভিসা ফি, ট্রাফিক ফাইন এবং তিতাস গ্যাসের (প্রি-প্রেইড) বিল পেমেন্ট করতে পারছেন এর গ্রাহকরা।

উপায় প্লাটফর্ম ডিজাইনের ক্ষেত্রে গ্রাহক নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করা হয়েছে। সর্বাধুনিক ব্লকচেইন প্রযুক্তিতে তৈরি উপায় প্লাটফর্ম এসব ধরনের নিরাপত্তা ঝুঁকি থেকে মুক্ত।

সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট সুবিধা দিচ্ছে ‘উপায়’
সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট সুবিধা দিচ্ছে ‘উপায়’
Arrow