মিলেনিয়াল টাইকুন্স এর স্পন্সর বেক্সিমকো এলপিজি এবং নিউজিল্যান্ড ডেইরি

ব্যবসায়ে সফল এবং কর্পোরেটের প্রভাবশালী বন্ধুদের কম্যুনিটি ‘মিলেনিয়াল টাইকুন্স’ এর ক্রিকেট টিমের টাইটেল স্পন্সর হয়েছে বেক্সিমকো এলপিজি এবং পাওয়ার্ড বাই স্পন্সর হিসাবে থাকছে নিউজিল্যান্ড ডেইরি।

ব্যাচ ভিত্তিক কমিউনিটি ৯৮-০০ সালে এসএসসি ও এইচএসসি পাসকৃত বন্ধুদের নিয়ে সারা দেশের ২৪ টি দল নিয়ে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের অন্যতম দল 'মিলেনিয়াল টাইকুন্স' এর উদ্বোধন হয়েছে। ২৩ অক্টোবর শনিবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে দল 'মিলেনিয়াল টাইকুন্স' এর টিম ও জার্সি উদ্বোধন হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দলের সকল খেলোয়াড়, দলটির চেয়ারম্যান শান্ত হাকিম, প্রেসিডেন্ট নাজমুল হাসান স্বরূপ, জেনারেল সেক্রেটারি মির্জা ইলিয়াস, পরিচালক নাজমুল মিশু, রেবেকা সুলতানা বিন্তি, মিথিলা রহমান, শাহেদ আল কামাল রাজীব, শরীফুদ্দিন মাহমুদ সজীব, অন্যান্য দলের টিম ম্যানেজার এবং মিলেনিয়াল টাইকুন্স এর শুভাকাঙ্খীবৃন্দ।

মিলেনিয়াল টাইকুন্স

এছাড়া অনুষ্ঠানে দলটির থিম সংয়ের মিউজিক ভিডিও উন্মোচন করা হয়। এ সময় শুভেচ্ছা বার্তার একটি ভিডিও পাঠান জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিবি ডেভেলপমেন্ট প্রকল্পের কোচ টাটেন্ডা টাইবু।

মিলেনিয়াল টাইকুন্স টিমের সহস্পনসর বাটা পাওয়ার এবং ব্যানসার্ড। অন্যান্যা স্পনরেরা হল সেইলর, ফগ, বিকাশ লিমিটেড, ফুডপান্ডা, দ্য ওয়েস্টিন ঢাকা, মিয়া ভাই ফাউন্ডেশন, এনবি কর্পোরেশন, এডিসন গ্রুপ, আমারপে, দ্য চারমান্ট বুটিক, রকমারি ডট কম, টেক রিপাবলিক, মাউন্টেন ক্লাব ট্যুর, বিটিএল হাউস লিমিটেড, ব্র্যান্ড প্র্যাকটিশনারস বাংলাদেশ, স্কিনিক ডার্মাটোলজি সেন্টার, বাইট ডিজিটাল, ম্যাপলউড ইমিগ্রেসান ইনকর্পোরেসান এবং সিএসআর উইন্ডো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন SSC98 HSC200 ফেসবুক গ্রুপের অ্যাডমিন ও মডারেটর দল। পাশাপাশি উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ফগ পারফিউমের প্রতিনিধি, মিয়া ভাই ফাউন্ডেশনের পরিচালক জনাব আলিফ ও মীম। তারা সকলে দলটির জন্য শুভেচ্ছা বার্তা ও চমৎকার ভবিষ্যতের জন্য বার্তা দেন! আয়োজকেরা সামনের দিনে আরও দুর্দান্ত কিছু প্রোগ্রাম আয়োজনের আভাসও দেন।

মিলেনিয়াল টাইকুন্স টিমের খেলার বিস্তারিত জানা যাবে তাদের Millennial Tycoons ফেসবুক পেজ থেকে।

টিমের থিম সং লিংক- Millennial Tycoons cricket theme song 2021

Arrow