Food Marketing Industry

ফুড ও বেভারেজ মার্কেটে অনিশ্চয়তা বাড়ছেই। কাঁচামালের মুল্য বৃদ্ধি, অর্থনৈতিক টানপোড়ন, মার্কেট কম্যুনিকেসান খরচ ম্যানেজ করা, ক্রমবর্ধমান প্রতিযোগিতা মোকাবিলা, নিত্যনতুন পণ্যের আগমন, ভোক্তাদের বাজেট ম্যানেজ করে চলাসহ নানান অপ্রত্যাশিত ডিনামিক্স নিয়ে কাজ করতে হয় ফুড মার্কেটিং প্রধানকে। গুরুত্বপূর্ণ এই বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করার জন্যে “Nestlé Food & Beverage Marketing Fest 2.0 powered by Mojo & Pusti”-তে “Are unanticipated dynamics of the food marketing industry manageable?” শিরোনামে একটি প্যানেল ডিসকাশন অনুষ্ঠিত হবে।

এই সেসানে দীর্ঘদিন ফুড, বেভারেজ ও ডেইরি সেক্টরে কাজ করা ৫ জন মার্কেটিয়ার। সুরাইয়া সিদ্দিকা, হেড অফ সেলস এন্ড মার্কেটিং, গ্রামীণ ডানোন; সাইদুল আজহার সারোওয়ার, হেড অফ বিজনেস, পারটেক্স স্টার গ্রুপ; শরফুদ্দীন ভূঁইয়া শ্যামল, হেড অফ মার্কেটিং, ট্রান্সকম বেভারেজ লিমিটেড (পেপসিকো) এবং মোহাম্মদ মাইদুল ইসলাম, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড তাদের অভিজ্ঞতার আলোকে সমাধান খোঁজার চেষ্টা করবেন। এই প্যানেল আলোচনাটি মডারেট করবেন কাজী মহিউদ্দীন, সিনিয়র জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড), মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ।

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে ০৫ আগস্ট ২০২২, শুক্রবার, হোটেল ওয়েস্টিন এর গ্র্যান্ড বলরুমে ফুড এন্ড বেভারেজ ক্ষেত্রে কর্মরত মার্কেটিং, ব্র্যান্ড, সেলস, সাপ্লাই চেইন, ডিস্ট্রিবিউসান, মার্কেট অডিট, রিসার্চ, এজেন্সি, মিডিয়া পেশাজীবী এবং উদ্যোক্তাদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে এই ফেস্ট।

৭টি প্যানেল ডিসকাসন, কেস স্টাডিজ, ইনসাইট এবং কিনোট সেশানের পাশাপাশি নেটওয়ার্কিং, সার্টিফিকেট, স্ন্যাক্স, বুফে ডিনার এবং গুডি ব্যাগ থাকবে অংশগ্রহণকারীদের জন্যে।

রেজিস্ট্রেশন লিংক- https://t.ly/QJSV (সীমিত)

ফুড এন্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট সম্পর্কে বিস্তারিত: 01511111001

Arrow