Brand Practitioners Logo
Walton is a Bangladeshi conglomerate based in Gazipur, Bangladesh
Let’s talk! 01611300003
Syed Iqbal Mahmud

ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর উদ্যোগে নতুন বছরের ২১ জানুয়ারি, ২০২২ তারিখে আয়োজিত হতে যাচ্ছে ডানো ব্র্যান্ডটক ৩.০ পাওয়ার্ড বাই ওয়ালটন ও দারাজ। ‘স্টোরিজ অফ সাস্টেনিবিলিটি’ থিম নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে কর্পোরেট ভূবনের ২০ জন দক্ষ মার্কেটিং পেশাজীবী এবং উদ্যোক্তা তাদের অভিজ্ঞতার আলোকে করোনাকালীন সময়ে ব্যবসায়িক ধারাবাহিকতা বজায় রাখা, বর্তমান ও ভবিষ্যৎ ব্যবসায়িক পরিচালনা এবং ব্র্যান্ডকে প্রতিকূলতায় ও প্রতিযোগিতায় সফলভাবে টিকে থাকার বিষয় নিয়ে আলোচনা করবেন।
ব্র্যান্ডটক ইভেন্ট ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর একটি সিগনেচার প্রোগ্রাম। ২০১৯ সালে হোটেল আমারি’তে প্রথম আয়োজিত হয় ব্র্যান্ডটক। ২০০ এর ও বেশী মার্কেটিং পেশাজীবী যোগ দেন সেই অনুষ্ঠানে। ২০২১ সালে করোনার কারণে অনলাইনে চারদিনে আয়োজিত হয় এর দ্বিতীয় কিস্তি। ২৫ জন স্বনামধন্য মার্কেটিং পেশাজীবী তাদের নিজস্ব ক্ষেত্র নিয়ে আলোচনা করেন সেই আয়োজনে। ব্র্যান্ডটক দেশের মার্কেটিং পেশাজীবীদের কাছে নতুন তত্ত্ব শেখা, ইনসাইট জেনারেট করা এবং নিজেদের মাঝে নেটওয়ার্কিং বৃদ্ধি করা বিবেচনায় খুবই আকাঙ্ক্ষিত ইভেন্ট।
রাজধানীর হোটেল ওয়েস্টিনের গ্র্যান্ড বলরুমে আয়োজিত হবে এবারের ডানো ব্র্যান্ডটক ৩.০ পাওয়ার্ড বাই ওয়ালটন ও দারাজ। বেলা ৩ টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত এই ইভেন্টে ৩০০ মার্কেটিং পেশাজীবী, বিজ্ঞাপন পেশাজীবী, মিডিয়াকর্মী, বাজার গবেষক এবং মার্কেটিং এর শিক্ষক-ছাত্রছাত্রী যোগ দেবেন। সরকারের ঘোষিত সকল স্বাস্থ্যবিধি মেনেই চলবে এই আয়োজন।
নেটওয়ার্কিং, আলোচনা, ইনসাইটের পাশাআশি, টি শার্ট, গুডি ব্যাগ, সার্টিফিকেট, স্ন্যাক্স, বুফে ডিনার থাকবে অংশগ্রহণকারীরা। এই ইভেন্টের আর্লিবার্ড টিকেটের মূল্য মাত্র ৩,৫০০ টাকা (আগামী ৮ জানুয়ারি ২০২২ পর্যন্ত)। আয়োজনের টিকেট লিংক- https://t.ly/99Im ব্র্যান্ডটক ৩.০ সম্পর্কে 01911978292 নম্বরে ফোন করে বিস্তারিত জানতে পারবেন আগ্রহীরা। 

Arrow