হাজার রকমের সুযোগ আসছে মার্কেটিয়ারদের জন্যে। মার্কেটিংপ্রেনার, প্রোডাক্টপ্রেনার, সাসটেইনেবিলিটি, বিগ ডাটা, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ডিজিটাল মিডিয়া, গ্লোবাল ফ্যাসিটিজ, গ্লোবাল প্রেসার,কঠিন হয়ে যাওয়া পেস্টেল এনালাইসিস, মার্কেটিং অটোমেসান ইত্যাদি চলমান এবং দরকারী জার্গনের ভীড়ে কিভাবে এগোবে আপনার মার্কেটিং ক্যারিয়ার? এই গুরুত্বপূর্ণ বিষয়ে আশরাফ বিন তাজ এর চেয়ে কে আর বেশী ভাল বলতে পারে!

Ashraf Bin Taj


ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশ এর উদ্যোগে আগামী ২১ জানুয়ারি, ২০২২ তারিখে হোটেল ওয়েস্টিনের গ্র্যান্ডবলরুমে ডানো ব্র্যান্ডটক ৩.০ পাওয়ার্ড বাই ওয়ালটন ও দারাজ ইভেন্টে "ক্যারিয়ার সাস্টেইনেবিলিটি ইন মার্কেটিং" শিরোনামে আলোচনা করবেন মার্কেটিং সোসাইটি অফ বাংলাদেশ এর প্রেসিডেন্ট এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউসন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফ বিন তাজ। বিশ্বব্যাপী সমাদৃত এই প্রাজ্ঞ বাংলদেশী মার্কেটিয়ার আমাদের মার্কেটিং পেশাজীবীদের মেন্টর, অভিভাবক এবং খুব প্রিয়জন।


এই ব্র্যান্ডটকে ২০ জন দক্ষ মার্কেটিং পেশাজীবী এবং উদ্যোক্তা তাদের অভিজ্ঞতার আলোকে এই সময়ে ব্যবসায়িক ধারাবাহিকতা বজায় রাখা, বর্তমান ও ভবিষ্যৎ ব্যবসায়িক পরিচালনা এবং ব্র্যান্ডকে প্রতিকূলতায় ও প্রতিযোগিতায় সফলভাবে টিকে থাকার জন্যে দরকারী বিষয় নিয়ে আলোচনা করবেন।
ব্র্যান্ডটক- এ যোগ দেবার টিকেট লিংক- https://t.ly/QJSV
(৮ জানুয়ারী পর্যন্ত মাত্র ৩৫০০ টাকা)
বিস্তারিত: 01911978292

Arrow