Brand Practitioners Logo
Walton is a Bangladeshi conglomerate based in Gazipur, Bangladesh
Let’s talk! 01611300003

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের স্পন্সর হচ্ছে ওয়ালটন

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার আসন্ন টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশের প্রযুক্তি-জায়ান্ট ওয়ালটন। অনুষ্ঠানটির অফিসিয়াল নাম ‘ওয়ালটন টেস্ট সিরিজ’। মঙ্গলবার এ বিষয়ে ওয়ালটন ও আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজমেন্টের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। ঢাকায় ওয়ালটনের মিডিয়া অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম এবং আইটিডব্লিউ এর বাংলাদেশ প্রতিনিধি ওমর হক উপস্থিত ছিলেন। সমঝোতা স্মারক অনুযায়ী, দুটি টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে গ্রাউন্ডে এবং মিডিয়া কভারেজের সময় ওয়ালটন অতিরিক্ত অগ্রাধিকার ও সুযোগ-সুবিধা পাবে।

“এটা বাংলাদেশের জন্য গর্বের বিষয় যে ওয়ালটন একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট স্পন্সর করতে যাচ্ছে। এটি একটি উদাহরণ যে বাংলাদেশী সংস্থাগুলি এখন বিশ্ব অঙ্গনে আধিপত্য বিস্তার করছে। ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে এবং থাকবে। যেখানেই ক্রিকেট আছে, সেখানে ওয়ালটন আছে,” স্বাক্ষর অনুষ্ঠানে মিঃ হাকিম বলেন।

আন্তর্জাতিক ক্রিকেট ইভেন্টের নিয়মিত টাইটেল স্পন্সরশিপ বজায় রেখে দীর্ঘদিন ধরে বাংলাদেশের প্রায় সকল প্রধান ঘরোয়া ক্রিকেট ইভেন্টের পৃষ্ঠপোষকতা করে আসছে ওয়ালটন। ফিক্সচার অনুসারে, প্রথম ম্যাচটি মাউন্ট মাউঙ্গানুইয়ের বে ওভালে ১ জানুয়ারী, ২০২২ এ শুরু হবে এবং দ্বিতীয় ম্যাচটি ৯ জানুয়ারী ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে শুরু হবে। ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম এবং আইটিডব্লিউ এর বাংলাদেশ প্রতিনিধি ওমর হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের স্পন্সর হচ্ছে ওয়ালটন
Arrow